Realme C53: জলের দরে ফাটাফাটি ফোন লঞ্চ করল রিয়েলমি, 50MP ক্যামেরা, 33W চার্জিং

রিয়েলমি সম্প্রতি তাদের C সিরিজের নতুন স্মার্টফোন, Realme C53 অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করেছে। যার মাধ্যমে ফোনটির সকল স্পেসিফিকেশন এবং ফিচারগুলিও প্রকাশিত হয়েছে। আর এখন Realme C53 আনুষ্ঠানিকভাবে মালয়েশিয়াতে লঞ্চ হয়েছে। এটি আইপিএস এলসিডি ডিসপ্লে, Unisoc T612 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চলুন তাহলে, Realme C53-এর মূল্য, স্পেসিফিকেশন এবং ফিচারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme C53

Realme C53-এর স্পেসিফিকেশন এবং ফিচার

রিয়েলমি সি৫৩ নডেলে এইচডি+ রেজোলিউশন সহ ৬.৭৪ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৫৬০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ ফোনটিতে ওয়াটারড্রপ নচ ডিজাইন এবং ৯০.৩% এর চিত্তাকর্ষক স্ক্রিন-টু-বডি রেশিও রয়েছে। ডিজাইনের ক্ষেত্রে, রিয়েলমি সি৫৩ মাত্র ৭.৪৯ মিলিমিটার স্লিম। এটি দুটি আকর্ষণীয় কালার অপশনে পাওয়া যায় – গোল্ডেন এবং ব্ল্যাক।

পারফরম্যান্সের জন্য, রিয়েলমি সি৫৩ ফোনটি মালি-জি৫৭ জিপিইউ সহ ১.৮২ গিগাহার্টজের সর্বোচ্চ ফ্রিকোয়েন্সিতে রান করা ইউনিসক টি৬১২ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত। ডিভাইসটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ অফার করে। তবে, একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২ টিবি পর্যন্ত প্রসারিত করা যায়, যা অ্যাপ, ফাইল এবং মিডিয়ার জন্য যথেষ্ট স্পেস প্রদান করে।

ফটোগ্রাফির জন্য, Realme C53-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স রয়েছে, যা ইউজারদের ডেপ্থ এবং ডিটেলস সহ চিত্তাকর্ষক ছবি তুলতে সক্ষম করে৷ আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে যা উচ্চ-মানের সেল্ফ-পোর্ট্রেট ক্যাপচার করে।

এছাড়া, Realme C53 লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে রিয়েলমি ইউআই টি (Realme UI T) সংস্করণে চলে, যা ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেস এবং বেশ কিছু আকর্ষণীয় ফিচার অফার করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C53-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা একবার চার্জে সারাদিন ব্যবহার করা যায়।

Realme C53-এর অতিরিক্ত বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে, অডিও সংযোগের জন্য একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, দ্রুত ডেটা ট্রান্সফারের জন্য একটি ইউএসবি টাইপ-সি ইন্টারফেস এবং নিরাপত্তার জন্য একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ডিভাইসটি নির্বিঘ্ন ওয়্যারলেস সংযোগের জন্য ব্লুটুথ ৫.০ এবং ওয়াই-ফাই (২.৪ গিগাহার্টজ, ৫ গিগাহার্টজ) সাপোর্ট করে।

Realme C53-এর মূল্য এবং লভ্যতা

Realme C53 বর্তমানে ভ্যারিয়েন্ট অনুযায়ী ৫৫০ মালয়েশীয় রিঙ্গিত (প্রায় ৯,৮০৫ টাকা) এবং ৬০০ মালয়েশীয় রিঙ্গিত (প্রায় ১০,৭০০ টাকা) মূল্যে কেনার জন্য উপলব্ধ। এটি চ্যাম্পিয়ন গোল্ড এবং মাইট ব্ল্যাক কালার অপশনে বেছে নেওয়া যাবে। ভারতে ফোনটি লঞ্চ হওয়ার সম্ভাবনা কম। কারণ Realme C53 এ দেশে উপলব্ধ Realme Narzo N53-এর রিব্র্যান্ডেড ভার্সন।

Post a Comment

Previous Next

نموذج الاتصال

This Template Designed By E10Script