OnePlus এর পরপর চমক! জনপ্রিয় ভিডিয়ো গেমের থিমে সাজিয়ে লিমিটেড এডিশন ফোন আনছে

চীনের জনপ্রিয় ভিডিয়ো গেম জেনশিন ইমপ্যাক্ট (Genshin Impact) থেকে অনুপ্রাণিত হয়ে স্পেশাল এডিশনের ডিভাইস রিলিজ করা ওয়ানপ্লাস (OnePlus) অভ্যাসে পরিণত করে ফেলেছে। আর এমনটা বলার কারণ, ইতিমধ্যেই ব্র্যান্ডটি OnePlus Ace 2, OnePlus Ace Pro এবং OnePlus 9R মডেলগুলি এই গেমের থিমযুক্ত লিমিটেড এডিশনে বাজারে এসেছে। আর খুব সম্ভবত জেনশিন ইমপ্যাক্ট দ্বারা অনুপ্রাণিত লেটেস্ট ফ্ল্যাগশিপ OnePlus 11-এরও একটি বিশেষ সংস্করণ বাজারে আত্মপ্রকাশ করবে। জল্পনা বাড়িয়ে এখন এক টিপস্টার ফোনটির লঞ্চের টাইমলাইন প্রকাশ করেছেন। আসুন এবিষয় বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

OnePlus 11 5G

OnePlus 11 Genshin Impact edition খুব শীঘ্রই আসছে বাজারে

টিপস্টার ম্যাক্স জাম্বোর জানিয়েছেন, ওয়ানপ্লাস ১১ জেনশিন ইমপ্যাক্ট লিমিটেড এডিশন চলতি মাসে লঞ্চ হতে পারে। যদিও, ডিভাইসটির বাহ্যিক চেহারা কেমন হবে সেসম্পর্কে এখনও কিছু জানা যায়নি, তবে এটি গেমের কোনও একটি চরিত্র দ্বারা অনুপ্রাণিত ডিজাইনের সাথে বআসবে বলে অনুমান করা হচ্ছে। এক্ষেত্রে, নতুন মডেলটি পূর্ববর্তী সংস্করণগুলির ট্রেন্ড অনুসরণ করবে বলে আশা করা হচ্ছে।

সীমিত সংস্করণের প্যাকেজটিতে বিভিন্ন সংগ্রহযোগ্য আইটেম যেমন- গেমের চরিত্রের ছোট মূর্তি, কার্ড এবং থিমযুক্ত হার্ডওয়্যার সহ একটি বক্স সেট অন্তর্ভুক্ত থাকতে পারে। স্মার্টফোনটিতে স্ট্যান্ডার্ড ওয়ানপ্লাস ১১-এর মতো একই স্পেসিফিকেশন থাকবে বলে আশা করা হচ্ছে। তবে, এটি বেছে নেওয়া চরিত্রের ওপর ভিত্তি করে একটি কাস্টম-থিমযুক্ত ইউজার ইন্টারফেস নিয়ে আসবে বলে আশা করা হচ্ছে।

OnePlus 11 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১১ ৫জি ৬.৭ ইঞ্চির কোয়াড এইচডি+ ফ্লেক্সিবল কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে এসেছে, যা ১ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত পরিবর্তনশীল রিফ্রেশ রেট, ৩,২১৬ x ১,৪৪০ পিক্সেলের রেজোলিউশন, এইচডিআর১০+ এবং ডলবি ভিশন সাপোর্ট করে এবং কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত, যার সাথে অ্যাড্রেনো ৭৪০ জিপিইউ এবং সর্বোচ্চ ১৬ জিবি র‍্যাম যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএস ১৩ (OxygenOS 13) ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, OnePlus 11 5G-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ৩২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স অন্তর্ভুক্ত রয়েছে৷ এই ক্যামেরা সিস্টেমটি হ্যাসেলব্লাড দ্বারা টিউন করা হয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান।

এছাড়া নিরাপত্তার জন্য, OnePlus 11 5G-তে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। আর এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৫জি, ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, জিপিএস, গ্লোনাস এবং এনএফসি। পরিশেষে পাওয়ার ব্যাকআপের জন্য, ওয়ানপ্লাসের এই হ্যান্ডসেটে ১০০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

Post a Comment

Previous Next

نموذج الاتصال

This Template Designed By E10Script